Home অপরাধ তিন বছরের শিশুকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

তিন বছরের শিশুকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

by Amir Shohel

ময়মনসিংহের তারাকান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি জাহাঙ্গীর আলমকে (২০) গ্রেফতার করেছে র‌্যাব।

৮ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১৪ এর প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন। এর আগে বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল জেলার মধুপুর এলাকা থেকে ধর্ষক জাহাঙ্গীরকে আটক করা হয়।

লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন বলেন, গত ৪ অক্টোবর তারাকান্দা উপজেলার রামপুর চারিয়া এলাকায় সাড়ে তিন বছরের এক শিশুকে চিপস দেয়ার প্রলোভন দেখিয়ে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে জাহাঙ্গীর। ঘটনার পরপরই শিশুটি তার মাকে বিষয়টি জানায়। পরবর্তীতে ওই শিশুটি রাতে ব্যথায় চিৎকার ও কান্নাকাটি করলে তার মা তাকে স্থানীয় চারিয়া বাজারের এক পল্লী চিকিৎসককে এনে প্রাথমিক চিকিৎসা নেন। পরদিন ভোরে ধর্ষণকারীর বাবা হাসিম উদ্দিনকে বিষয়টি জানালে তারা বিষয়টিকে কোন গুরুত্বই দেয়নি। পরে ৬ অক্টোবর তারাকান্দা থানায় ওই ধর্ষকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন শিশুটির মা।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামির অবস্থান চিহ্নিত করে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। বৃহস্পতিবার সকাল ৬টায় এ অভিযানে টাঙ্গাইল জেলার মধুপুর এলাকা থেকে মামলার একমাত্র ও প্রধান আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

ভয়েসটিভি/এএস

You may also like