Home অপরাধ নারী মাদক কারবারি গ্রেফতার

নারী মাদক কারবারি গ্রেফতার

by Amir Shohel

নোয়াখালীর সুধারাম মডেল থানা পুলিশ পূর্ব মাইজচরা এলাকার বাংলা বাজারে অভিযান চালিয়ে পারভীন বেগম (৩৫) নামের এক নারীকে গ্রেফতার করেছে। এসময় তার কাছ থেকে ১৫’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে ওই নারী দীর্ঘদিন পর্যন্ত মাদক ব্যবসার সঙ্গে জড়িত।

১০ অক্টোবর শনিবার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতার পারভীন বেগম পশ্চিম মাইজচরা গ্রামের ইলিয়াছ ড্রাইভার বাড়ির মো সুমনের স্ত্রী।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শুক্রবার দিবাগত রাতে সুধারাম মডেল থানার এসআই মহি উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ বাংলা বাজার সিএনজি স্ট্যান্ডের অজি উল্যার দোকানের সামনে অভিযান চালায়। এসময় আসামি পারভীন বেগমের ব্যাগে তল্লাশি চালিয়ে ১৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতার পারভীন বেগম আরিফ নামের তার এক মামাসহ যৌথভাবে জেলার বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রি করে। পারভীনকে দিয়ে বিভিন্ন স্থানে ইয়াবা পাঠাতো।

গ্রেফতার পারভীনের বিরুদ্ধে ২০১৮ সালের একটি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দিয়ে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। তার মামা আরিফের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

ভয়েসটিভি/এএস

You may also like