Home জাতীয় ‘করোনায়ও পদ্মা সেতুর কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে‘

‘করোনায়ও পদ্মা সেতুর কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে‘

by Newsroom
পদ্মা সেতুর

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, অনেক দেশে করোনার কারণে উন্নয়ন বন্ধ হয়ে গেছে। তবে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ সাফল্যের সঙ্গে করোনা নিয়ন্ত্রণ করেছে। তার প্রমাণ হলো বাংলাদেশের অর্থনীতি সচল, দেশের মানুষ শিল্পে কাজ করতে পারছে, রাস্তা ঘাটের উন্নয়ন হচ্ছে। আপনারা দেখতে পাচ্ছেন পদ্মা সেতুর কাজ করোনার মধ্যেও দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। তার একটি মাত্র কারণ হলো আমাদের দেশে করোনা নিয়ন্ত্রণে আছে।

৫ ডিসেম্বর শনিবার বিকেলের দিকে সাটুরিয়া উপজেলার দরগ্রাম সরকারি ভিকু মেমোরিয়াল কলেজের নতুন ছয় তলা একাডেমি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির ব্ক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, করোনায় সমস্ত পৃথিবী বিপর্যস্ত। বড় বড় দেশের অর্থনৈতি ধ্বংস হয়ে যাচ্ছে। ইউরোপ, আমেরিকাসহ আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতের দিকে তাকান। প্রত্যেকটা রাষ্ট্র করোনার কারণে বিপর্যস্ত। লাখ লাখ মানুষ মৃত্যু বরণ করেছে। শীতের মধ্যে আমাদের আরও একটু সাবধানে থাকতে হবে। কারন আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছে।

সাটুরিয়ার দরগ্রাম সরকারি ভিকু মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ মুহাম্মদ শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো, অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন প্রমুখ।

আরও পড়ুন : ইউপি সদস্যের নেতৃত্বে বাল্যবিয়ে সম্পন্ন!

ভয়েস টিভি/এমএইচ

You may also like