Home অপরাধ বেগমগঞ্জে পুলিশি অভিযানে অস্ত্র, মাদক ও সাজাপ্রাপ্তসহ আটক ৭

বেগমগঞ্জে পুলিশি অভিযানে অস্ত্র, মাদক ও সাজাপ্রাপ্তসহ আটক ৭

by Amir Shohel

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পৃথক স্থানে অভিযান চালিয়ে অস্ত্রসহ সন্ত্রাসী, সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ ৭ জনকে আটক করেছে বেগমগঞ্জ থানা পুলিশ।

৯ অক্টোবর সোমবার দুপুরে আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, রোববার দিনগত রাত দেড়টার দিকে উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের ধীতপুর গ্রামে অভিযান চালিয়ে আলাইয়াপুরের ২ নং ওয়ার্ডের মজিদ পাটোয়ারী বাড়ির মৃত নুর মোহাম্মদের ছেলে ও টিটু বাহিনীর অস্ত্রধারী সন্ত্রাসী নুর উদ্দিন সজিবকে (২৫) আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি পাইপগান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এছাড়াও একই দিন রাতের বিভিন্ন সময় উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে বেগমগঞ্জ উপজেলার উত্তর গনিপুরের মঞ্জুর আলী যাদার বাড়ির লাল মিয়ার ছেলে নুরুল আমিন ওরফে কালাকে (৩৫) ৫০০গ্রাম গাঁজাসহ, জিআর মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি উপজেলার করিমপুরের শাহ আলমের ছেলে মো. সাইফুল ইসলাম (৩৫), জিআর মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি উপজেলা গনিপুরের আব্দুল মালেকের ছেলে আব্দুল মজিদ ওরপে ছোটন (২৪), নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভূক্ত আসামি একলাশপুরের নুর মোহাম্মদের ছেলে রাশেদ (৩৫), সিআর মামলায় ওয়ারেন্টভূক্ত আসামি বারইচতল গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে মো. সোহেল মিয়া (৩২) এবং অর্থজারী মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি দুর্গাপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আনোয়ার হোসেনকে (৪৫) আটক করে পুলিশ।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ভয়েসটিভি/এএস

You may also like