Home অপরাধ মহিপালে ১৪ কেজি গাঁজাসহ মাদক কারবারী আটক

মহিপালে ১৪ কেজি গাঁজাসহ মাদক কারবারী আটক

by Amir Shohel

ফেনীতে ১৪ কেজি গাঁজাসহ মাদক কারবারীকে আটক করা হয়েছে। ৩১ জানুয়ারি রোববার রাতে মহিপাল এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত কভার্ড ভ্যান জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লাখ ২৪ হাজার টাকা।

ফেনীস্থ র‍্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, র‌্যাব-৭ ফেনী ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী কভার্ড ভ্যানে মাদকদ্রব্য গাঁজা নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। র‌্যাবের একটি দল মহিপালস্থ হাজী নজির আহম্মদ সিএনজি এন্ড ফিলিং স্টেশন এর পূর্ব পাশে ঢাকা থেকে চট্টগ্রামগামী মহাসড়কের উপর চেকপোষ্ট পরিচালনা করে।

একটি সন্দেহজনক কভার্ড ভ্যানকে থামানোর সংকেত দিলে কভার্ড ভ্যানটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‍্যাব সদস্যরা চাঁদপুরের কচুয়া থানার বজরী খোলা বড় বাড়ীর মো. আব্দুল কাদেরের ছেলে মো. বিল্লাল হোসেনকে আটক করে।

র‍্যাব তল্লাশি করে কভার্ড ভ্যান চট্র মেট্রো-ট-১১-৬৬৯৪ গাড়ির সামনের অংশে চালকের সিটের পাশে থাকা ১টি বস্তার ভিতর থেকে ৪টি বান্ডেলে ১৪ প্যাকেটে ১৪ কেজি গাঁজা উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লাখ ২৪ হাজার টাকা।

আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মাদক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

ভয়েসটিভি/এএস

You may also like