Home অপরাধ মাকে ৫ টুকরো করে হত্যা : তিন আসামি ৯ দিনের রিমান্ডে

মাকে ৫ টুকরো করে হত্যা : তিন আসামি ৯ দিনের রিমান্ডে

by Amir Shohel

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে ১নং ওয়ার্ডের নুর জাহান বেগম (৫৭) নামে এক নারীকে পাঁচ টুকরো করে হত্যা মামলার তিন আসামিকে ৯ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

২৫ অক্টোবর রোববার সকালে তিন আসামিকে আদালতে উপস্থাপন করে ওই হত্যা মামলায় তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়।

পরে এ বিষয়ে দুপুরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বিচারক এসএম মোছলে উদ্দিনের আদালতে প্রত্যেককে ৩ দিন করে তিন আসামিকে ৯দিনের রিমান্ড মঞ্জুর করে।

জেলা ডিবির পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতার দুই আসামিসহ তিন আসামিকে ৫ দিন করে রিমান্ড চেয়ে রোববার সকালে আদালতে সোপর্দ করলে আদালত তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড মঞ্জুরকৃত আসামিরা হলেন- হত্যা মামলার এজাহার নামীয় ৬নং আসামি চরজব্বর ইউনিয়নের জাহাজমারা এলাকার মৃত মমিন উল্যার ছেলে মো.ইসমাইল (৩৫), মামলার ৭নং আসামি চরজব্বর ইউনিয়নের জাহাজমারা এলাকার মারফত উল্যার ছেলে মো. হামিদ (৩৪) ও কালাম ওরফে মামুন।

গত ৭ অক্টোবর বিকেল ৫টার দিকে পুলিশ উপজেলার চরজব্বার ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর জাহাজমারা গ্রামের প্রভিডা ফিডে পিছনের একটি ধানক্ষেত থেকে ওই নারীর টুকরো টুকরো মরদেহের সন্ধান পায়। এরআগে তার ছেলে হুমায়ুন কবির জানিয়েছিল, বুধবার ভোর থেকে তার মা নিখোঁজ ছিল। পরে স্থানীয় এক নারী বিকেলে ধানক্ষেতের আইলে শামুক খুঁজতে এসে টুকরো টুকরো মরদেহ দেখতে পায়। পরে সে ঘটনাস্থলে গিয়ে তার মায়ের মরদেহ শনাক্ত করে।

ভয়েসটিভি/এএস

You may also like