Home অপরাধ মাদক-মিনি ক্যাসিনো বোর্ডসহ ২১ জুয়াড়ি আটক

মাদক-মিনি ক্যাসিনো বোর্ডসহ ২১ জুয়াড়ি আটক

by Amir Shohel

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে মাদক ও মিনি ক্যাসিনো ইলেকট্রনিক বোর্ডসহ ২১ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-৪। ঝটিকা অভিযান চালিয়ে ২৪ অক্টোবর শনিবার রাতে আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে তাদের আটক করা হয়।

২৫ অক্টোবর রোববার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি ৩, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার অনু মং।

আটকরা হলেন- জামালপুর জেলার মোঃ বিল্লাল (৩৮), ঢাকা জেলার মো. জুয়েল (২৮), মো. মইদুল ইসলাম (৩২), জামালপুরের মো. সবুজ মিয়া (২৮), ঢাকা জেলার মো. শরিফ (২৮), টাঙ্গাইলের মো. লিটন (৪৫), ফরিদপুর জেলার মো. রবিউল মোল্ল্যা (২৪), গাইবান্ধা জেলার মো. আবু তালেব (২০), ঢাকা জেলার মো. দিয়াজুল ইসলাম (২০), জামালপুরের মো. শিপন (২০), রংপুর জেলার মো. আব্দুল আলিম (৩৫), জয়পুরহাট জেলার মো. আজাদুল ইসলাম (৫০), রাজবাড়ি জেলার মো. সোহেল মোল্লা (৩২), গাইবান্ধা জেলার মো. আসাদুল ইসলাম (৩০), ঢাকা জেলার মো. এখলাছ (৩৫), মোঃ মঈন মিয়া (২৮), নাটোর জেলার মোঃ মাসুদ রানা (২০), গাইবান্ধা জেলার মোঃ হাবিবুর রহমান (৪৭) ময়মনসিংহ জেলার মো. রুবেল মিয়া (৩৩), বরিশাল জেলার মো. ফজলে রাব্বি (২২), ও নোয়াখালী জেলার মো. রনি ভূঁইয়া (২৫)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিছুর রহমান এর উপস্থিতিতে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাজেদুল ইসলাম সজলের নেতৃত্বে আশুলিয়ার ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়৷ তথ্য ছিল, সেখানে কিছু অসাধু লোকজন ক্যারাম খেলার আড়ালে ক্যাসিনোসহ মাদকদ্রব্য সেবন করে এলাকার যুব সমাজকে নষ্ট করছে। অভিযানে তথ্যের সত্যতা মেলে ও মিনি ক্যাসিনো জুয়ার আসর হতে প্লেয়িং কার্ডসহ ১ টি ইলেক্ট্রিক ক্যাসিনো বোর্ড, ১০০ পিস ইয়াবা, ১২ ক্যান বিদেশি বিয়ার, ২২টি মোবাইল এবং নগদ ৩৮ হাজার টাকাসহ ২১ জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয়।

র‌্যাব ৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাজেদুল ইসলাম সজল জানান, আটকরা ওই অভিযোগের সত্যতা স্বীকার করেছে। ক্যাসিনো বোর্ডের মূল মালিক পলাতক রয়েছে। মূল মালিকসহ অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নিয়মিত জুয়া আইনে ও মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ভয়েসটিভি/এএস

You may also like