Home জাতীয় স্বাস্থ্য অধিদপ্তরে মিডিয়া সেল গঠন

স্বাস্থ্য অধিদপ্তরে মিডিয়া সেল গঠন

by Newsroom
মিডিয়া সেল গঠন

ঢাকা: স্বাস্থ্য অধিদপ্তরের সকল কার্যক্রম গণমাধ্যমে তুলে ধরতে ১৫ সদস্যবিশিষ্ট একটি মিডিয়া সেল গঠন করা হয়েছে। অধিদপ্তরের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম (এমআইএস) শাখার তত্ত্বাবধানে সেল গঠন করা হয়।

এমআইএস শাখার পরিচালক ডা. মোহাম্মদ হাবিবুর রহমানকে প্রধান করে গঠিত এ কমিটির সদস্যরাই শুধু গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলবেন বলে জানা গেছে।

বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করে এমআইএস শাখার পরিচালক ডা. মোহাম্মদ হাবিবুর রহমান জানান, তাকে প্রধান করে মোট তিনটি টায়ারে গঠিত ১৫ সদস্যের সেলের কর্মকর্তারাই মূলত গণমাধ্যমের সঙ্গে আলাপ করবেন। স্বাস্থ্য অধিদপ্তরের বিভিন্ন শাখা ও অপারেশন প্ল্যান (ওপি) প্রধানরা তাদের কাছে গণমাধ্যমের জন্য প্রয়োজনীয় তথ্য-উপাত্ত সরবরাহ করবেন।

তিনি আরও জানান, ১৫ সদস্যবিশিষ্ট মিডিয়া সেল গঠন কারা হলেও আপাতত পাঁচজন দায়িত্ব পালন করবেন। তারা হলেন- ডা. আনোয়ারা শরিফ, ডা. শাহ মোহাম্মদ জসিম উদ্দিন, ডা. এবিএম শামছুজ্জামান সেলিম, ডা. মো. মারুফুর রহমান এবং ডা. মোহাম্মদ আদনান খান। এসব কর্মকর্তা ডিউটি রোস্টার অনুযায়ী মুখপাত্র হিসেবে গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন।

মিডিয়া সেলের নিম্নলিখিত ই-মেইল অ্যাড্রেস mediacell@mis.dghs.gov.bd, হটলাইন নম্বর ০১৭৫৯১১৪৪৮৮ এবং মিডিয়া সেল স্পোকসম্যানের নম্বরে ০১৭২৯০৫০২২২ যোগাযোগ করার মাধ্যমে সঠিক তথ্য জানা যাবে বলেও জানায় স্বাস্থ্য অধিদপ্তর।

ভয়েস টিভি/টিআর

You may also like