Home জাতীয় মিরপুরে নার্সের রহস্যজনক মৃত্যু

মিরপুরে নার্সের রহস্যজনক মৃত্যু

by Amir Shohel

রাজধানীর মিরপুর আহাম্মদ নগরের বাসা থেকে এক স্টাফ নার্সের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম জুলিয়েট মণ্ডল (২২)। স্বজনদের অভিযোগ, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। প্রাথমিক তদন্তে পুলিশ মনে করছে এটি আত্মহত্যা।

জুলিয়েট মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে কর্মরত ছিলেন।

মিরপুর থানা পুলিশ জানিয়েছে, বুধবার দুপুরে মিরপুর আহাম্মদ নগরে শ্বশুর বাড়ির সিলিং ফ্যানের সঙ্গে জুলিয়েট ঝুলছিলেন। এ অবস্থায় তাকে নামিয়ে শ্বশুর বাড়ির লোকজন শহীদ সোহরওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি বরিশালের গৌরনদী উপজেলার নলচিরা গ্রামের সুবল মন্ডলের মেয়ে।

হাসপাতালে লাশের সুরতহাল রিপোর্ট করেন মিরপুর থানার এসআই হোসনে আরা। তিনি বলেন, মৃতদেহের পিঠের ডান পাশে একটু আঁচরের দাগ রয়েছে। এ ছাড়া গলায় অর্ধচন্দ্র কালো দাগ দেখা গেছে। পরিবারে পক্ষ থেকে অভিযোগ করায় রাতে লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

জুলিয়েটের বাবা সুবল মন্ডল জানান, দুই বছর আগে গোপালগঞ্জের কোটালি পাড়া উপজেলার রামশীল গ্রামের নিপন তালুকদারের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর মিরপুরের আহামদ নগরে বসবাস শুরু করেন। নিপন অনলাইনে ব্যবসা করেন। সবুল মন্ডলের অভিযোগ- কারণে-অকারণে নিপন জুলিয়েটের ওপর নির্যাতন চালাতেন। তাকে শ্বাসরোধে হত্যার পর ফ্যানে ঝুলিয়ে আত্মহত্যার ঘটনা বলে প্রচার করা হচ্ছে।

মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, প্রাথমিক তদন্তে মনে হয়েছে, গলায় ফাঁস দিয়ে জুলিয়েট আত্মহত্যা করেছেন। এরপরও ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যু সম্পর্কে পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান তিনি।

ভয়েসটিভি/এএস

You may also like