Home বিনোদন যে কারণে চল্লিশেও অবিবাহিত লাস্যময়ী নায়িকা পপি

যে কারণে চল্লিশেও অবিবাহিত লাস্যময়ী নায়িকা পপি

by Amir Shohel
পপি

চলচ্চিত্র অভিনেত্রী ও মডেল সাদিকা পারভিন পপি। যিনি পপি নামে পরিচিত। তিনি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। অল্প সময়ে ঢাকাই চলচ্চিত্রে নিজের শক্ত অবস্থান গড়ে তোলেন।

৫ ফুট ৮ ইঞ্চি উচ্চতার পপির জন্ম খুলনায়। তার শৈশব কাটে খুলনায় দাদাবাড়িতে। ছয় ভাইবোনের মধ্যে পপি বড়। ৪৩ বয়স বয়সী এই অভিনেত্রী লাক্স আনন্দ বিচিত্রার সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করে। চলচ্চিত্রে আসার আগে তিনি শহীদুল হক খান পরিচালিত ‘নায়ক’নাটকে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের বিপরীতে প্রথম অভিনয় করেন।

চোখ ধাঁধানো দৈহিক সৌন্দর্যের অধিকারিণী এই অভিনেত্রী খোলামেলা পোশাকে সবার নজর কেড়ে নেন। মায়ের জন্যে যুদ্ধ ছায়া ছবিতে ‘মন বলে পিয়ু পিয়ু’ গানে কালো ব্লাউজ ও পা উন্মুক্ত পোশাকে ব্যাপক উষ্ণতা ছড়ান এই লাস্যময়ী নায়িকা। একই ছবিতে নায়ক রুবেলের সাথে একটি গানের সিনে বরফের টুকরা মুখে পপির শরীরে ছোয়ানোও ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়। তাছাড়া আরো অনেক ছায়াছবিতে বোল্ড লুক ও চুম্বন দৃশ্যে ধরা দেন তিনি। তার পশ্চিমা খোলামেলা আবেদনময়ী উপস্থিতি দর্শকদের মনে জায়গা করেন নেয়। এরপর দিতে থাকেন একের পর এক ব্যবসাসফল ছায়াছবি।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পপি ৪৩শে পা দিলেও এখনো অবিবাহিত রয়ে গেছেন। দীর্ঘদিন ধরেই অন্তরালে থাকায় একসময়ের তুমুল জনপ্রিয় এই অভিনেত্রীকে নিয়ে গুঞ্জন উঠে বিয়ে করে তিনি আড়ালে রয়েছেন। তবে পপি মনের মতো বিশ্বস্থ কাউকে পাননি বলে বিয়ে করেননি বলে জানান।

পপির ভাষায়, ডজনেরও বেশি ছেলে আমার প্রেমে পড়েছে। কিন্তু আমি এক-দুজনের প্রেমে পড়েছি। তবে প্রেম করতে গিয়ে ধরা খেয়েছি। যার প্রেমেই পড়েছি, একসময় দেখেছি ভণ্ড, চরিত্রহীন ও মিথ্যাবাদী।

আর সৎ ও চরিত্রবান কাউকে না পেলে আরো ২০ বছর গেলেও বিয়ে করবেন না বলেও জানিয়েছেন এ চিত্রনায়িকা।

গেল বছরই বিয়ে করতে চেয়েছিলেন পপি। কিন্তু, সেই ইচ্ছা আর বাস্তব রূপ পায়নি। কেন এখনও বিয়ে করছেন না প্রশ্ন করা হলে তিনি বলেন, সৎ ও যোগ্য পাত্র না পাওয়াতে বিয়ে করিনি। তবে খোঁজ চলছে। মিলে গেলে দ্রুতই বিয়ে সেরে ফেলব।

পপি বলেন, সত্যি বলতে একজন ছেলে, ‘জান খেয়েছ, জান ঘুমিয়েছো’ লিখে একই মেসেজ ১১ জন মেয়েকে পাঠায় এমন ছেলেকে বিয়ে করতে চাই না। সৎ ও বিশ্বাসযোগ্য ছেলে পাওয়া খুব মুশকিল। সম্পর্কের জায়গায় সততা থাকতে হবে। যদি এমন না পাই তাহলে আরও ২০ বছর গেলেও বিয়ের না করার জন্যে কোনো আফসোস হবে না।

দেশের চলচ্চিত্র ইতিহাসে অন্যতম আবেদনময়ী এই অভিনেত্রী এ পর্যন্ত মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। এছাড়া দুইবার বাচসাস পুরস্কার অর্জন করেন। এরপর দীর্ঘ সময় সিনেমার সঙ্গে সেভাবে যুক্ত থাকেননি। সম্প্রতি নতুন করে কিছু ছবিতে হাত দিয়েছেন বলে জানা যায়। এ পর্যন্ত ৪০টি সিনেমায় অভিনয় করেছেন পপি।

ভয়েসটিভি/এএস

You may also like