Home জাতীয় রাষ্ট্রপতির কাছে ৪২ নাগরিকের অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত : ইসি কমিশনার

রাষ্ট্রপতির কাছে ৪২ নাগরিকের অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত : ইসি কমিশনার

by Amir Shohel

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী বলেছেন, নির্বাচন কমিশনের (ইসি) বিরুদ্ধে রাষ্ট্রপতির কাছে ৪২ নাগরিকের দেওয়া অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত ও ভিত্তিহীন।

২০ ডিসেম্বর রোববার বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন ইসি কমিশনার।

সম্প্রতি নির্বাচন কমিশনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অভিযোগ তুলে রাষ্ট্রপতির কাছে ৪২ বিশিষ্ট নাগরিক চিঠি দিয়েছেন। সে প্রসঙ্গে শাহাদাত হোসেন চৌধুরী বলেন, তাদের করা এ অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত এবং এগুলোর কোনোটারই ভিত্তি নেই।

ইসি কমিশনার বলেন, বিশিষ্টজনরা যে এ ধরনের কথা বলছেন, দু-একটা পত্রিকা বা টেলিভিশনের প্রতিবেদনের ওপর ভিত্তি করেই তারা এ ধরনের একটা অভিযোগ করেছেন। বিশেষ করে প্রশিক্ষণ ও গাড়ি ব্যবহারের বিষয়টা যে পত্রিকা ছাপিয়েছিল, সেখানে আমরা রিজয়েন্ডার দিয়েছিলাম।

তিনি আরো বলেন, আমরা জানি না, সেটা তাদের নজরে এসেছে কি না। দ্বিতীয়ত, গাড়ির যে ব্যবহারের বিষয়, আমার মনে হয় না আমাদের সেই প্রয়োজন আছে। কারণ, আমাদের প্রাধিকারভুক্ত গাড়ি সেটাই আমরা শপথ নেওয়ার তিন বছর পর পেয়েছি। যে গাড়িগুলো তারা অত্যন্ত বিলাসবহুল হিসেবে বলেছেন, আমরা জানি না বিলাসবহুল ছাড়া অন্য গাড়ি কোনগুলো। আমি তো দেখেছি, সেগুলো ইউএনওরাও ব্যবহার করছেন। বাড়তি গাড়ি ব্যবহারের প্রয়োজনীয়তা আমার নাই, আমার বিশ্বাস অন্যদেরও নাই।

ভয়েসটিভি/এএস

You may also like