Home জাতীয় ‘শেখ মুজিব একজনা’ গান রিলিজ ১৩ আগস্ট

‘শেখ মুজিব একজনা’ গান রিলিজ ১৩ আগস্ট

by Newsroom
সেন্সর বোর্ডে

ভয়েস রিপোর্ট: শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ‘আগস্ট ১৯৭৫’ চলচ্চিত্রের ‘শেখ মুজিব একজনা’ গানটি ১৩ আগস্ট সন্ধ্যা ৭টায় রিলিজ দেয়া হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর বর্ণাঢ্য সংগ্রামী রাজনৈতিক জীবন নিয়ে সুমন কল্যাণের সুর ও সংগীতে এই গানটিতে কণ্ঠ দিয়েছেন ফজলুর রহমান বাবু। অবশ্য এই গানটি দেখতে দর্শকদের চোখ রাখতে হবে ভয়েস টেলিভিশনের ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ এবং ওয়েব পোর্টালে।

দেশের খ্যাতনামা প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের কর্ণধার মো: সেলিম খান এরইমধ্যে ঘোষণা দিয়েছেন, ‘আগস্ট ১৯৭৫’ চলচ্চিত্রের ‘শেখ মুজিব একজনা’ গানটি সবার জন্য উন্মুক্ত থাকবে। যে কেউ ভয়েস টেলিভিশনের ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ এবং ওয়েব পোর্টাল থেকে ডাউন লোড করতে পারবেন। এছাড়া নিজেদের ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ এবং ওয়েব পোর্টালেও আপ করতে পারবেন। বঙ্গবন্ধুকে গানের মাধ্যমে দেশবাসীর কাছে তুলে ধরতে এই উদ্যোগ বলে জানিয়েছেন সেলিম খান।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা ও মরদেহ দাফন পর্যন্ত ঘটে যাওয়া ঘটনাবলির আলোকে এই চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। আর এই চলচ্চিত্রটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের কর্ণধার সেলিম খান নিজেই। এছাড়া প্রযোজক হিসেবে তাঁর সঙ্গে আছেন আফসার উদ্দিন, কাজী মিজানুর রহমান এবং নাসির উদ্দিন।

ভয়েস টিভি/ টিআর

You may also like