Home বিনোদন সাদেক বাচ্চুর স্মরণে শাপলা মিডিয়ার দোয়া মাহফিল

সাদেক বাচ্চুর স্মরণে শাপলা মিডিয়ার দোয়া মাহফিল

by Newsroom
সাদেক বাচ্চুর

প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা প্রয়াত সাদেক বাচ্চুর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় কোরআন তেলাওয়াত, মিলাদ ও দোয়া মাহফিল সম্পন্ন করেছে শাপলা মিডিয়া পরিবার।

১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার  বাদ জোহর রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) এর আয়োজন করা হয়।

চলচ্চিত্র পরিচালক-প্রযোজক ও দেশের খ্যাতনামা প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল-এর কর্ণধার মো: সেলিম খান এর আয়োজন করেন।

দোয়া মাহফিলে চলচ্চিত্র অভিনেতা, কলাকৌশলীসহ উপস্থিত ছিলেন শতাধিক মানুষ।

করোনায় আক্রান্ত হওয়ার পর ১২ সেপ্টেম্বর শনিবার রাতে সাদেক বাচ্চুকে  রাজধানীর মহাখালীতে অবস্থিত ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে নেয়া হয়।

১৪ সেপ্টেম্বর সোমবার বেলা পৌনে ১২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান  তিনি।

১৯৫৫ সালের ১ জানুয়ারি ঢাকায় জন্মগ্রহণ করেন সাদেক বাচ্চু। তার পৈত্রিক নিবাস চাঁদপুর জেলায়। তার আসল নাম মাহবুব আহমেদ সাদেক।

তিনি সাদেক বাচ্চু মঞ্চনামে সর্বাধিক পরিচিত। তিনি বাংলা চলচ্চিত্রে অভিনয়ের জন্য পরিচিতি লাভ করলেও মঞ্চ, বেতার, টেলিভিশনে অভিনয় করেছেন।

১৯৮৫ সালে শহিদুল আমিন পরিচালিত রামের সুমতি-তে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে। ২০১৮ সালে খলচরিত্রে অভিনয়ের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

ভয়েস টিভি/টিআর

You may also like