Home জাতীয় সার্জেন্ট সবুজের সহায়তায় নির্ধারিত সময়ে কেন্দ্রে পৌঁছায় পরীক্ষার্থীরা

সার্জেন্ট সবুজের সহায়তায় নির্ধারিত সময়ে কেন্দ্রে পৌঁছায় পরীক্ষার্থীরা

by Amir Shohel

রাস্তায় গাড়ির জন্য অপেক্ষা করছে দুইজন এইচএসসি পরিক্ষার্থী, একটু পরেই শুরু হবে তাদের পরীক্ষা। কিন্তু কোন গাড়ি পাচ্ছে না তারা- এদিকে পরিক্ষা শুরু হতেও বেশি দেরি নেই। আজ বুঝি পরিক্ষায় অংশ নেয়া হবে না।

রাস্তায় দাড়িয়ে গাড়ি না পেয়ে তাদের এমন ভয়ার্ত চেহারা দেখতে পান একটু দূরে দায়িত্ব পালন করা ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক ওয়ারী বিভাগের সার্জেন্ট সবুজ ঘোষ। কাছে গিয়ে জানতে চান তাদের সমস্যার কথা- পরীক্ষার কথা শুনে কালবিলম্ব না করে দুজনকেই নিজের ব্যবহার করা সরকারি বাইকের পেছনে উঠিয়ে নেন। দ্রুত তাদেরকে পরিক্ষা কেন্দ্রে পৌঁছে দেন।

ঘটনাটি ঘটেছে ২ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে রাজধানীর পোস্তগোলার পাগলা রোডের ইগলবক্স এলাকায়। পরীক্ষার্থীদের কেন্দ্র ছিল শ্যামপুর সরকারী মডেল স্কুল এন্ড কলেজ।

শিক্ষার্থীরা জানান, বাসের জন্য অনেকক্ষণ অপেক্ষা করেও যখন গাড়ি পাচ্ছিলাম না সে সময় সার্জেন্ট সবুজ এসে আমাদের সহযোগিতা করেন। তিনি তার নিজের বাইকে করে আমাদেরকে পরিক্ষা কেন্দ্রে পৌঁছে দেন। উনার জন্যই আমরা সময়মত পরিক্ষা কেন্দ্রে পৌঁছতে পেরেছি। আমরা ট্রাফিক পুলিশের সার্জেন্ট সবুজকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

এর আগেও গত ১৪ নভেম্বর সার্জেন্ট সবুজ একই ভাবে আরেক পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেন।

ভয়েসটিভি/এএস

You may also like