Home অপরাধ সাহেদ-মাসুদের ১০ ও তরিকুলের সাত দিনের রিমান্ড

সাহেদ-মাসুদের ১০ ও তরিকুলের সাত দিনের রিমান্ড

by Newsroom
সাহেদ-মাসুদের ১০

ঢাকা : রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদ এবং প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভজকে ১০ দিনের রিমান্ডে দিয়েছে আদালত। একই আদালত সাহেদের প্রধান সহযোগী তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীর দ্বিতীয় দফায় সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। ১৬ জুলাই বৃহস্পতিবার  তাদের তিনজনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।

অভিযুক্তদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় দায়ের করা মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তিনজনের ১০ দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক এস এম গাফফার আলম।

অপরদিকে তাদের আইনজীবী নাজমুল হোসেন রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে সাহেদ ও মাসুদের ১০ দিনের এবং তরিকুলের সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম মো. জসিম।

সাহেদের আইনজীবী নাজমুল জানান উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘সাহেদের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষ প্রতারণা, বিশ্বাসভঙ্গ, জালিয়াতির কথা বলেছেন। আমরা তার পক্ষে জামিন আবেদন করে আদালতকে বলেছি সাহেদ অসুস্থ। পাশাপাশি তার বাবা মারা গেছেন বলে তিনি শোকাহত। তিনি বাংলাদেশের স্থায়ী নাগরিক, দেশ ছেড়ে কোথাও যাবেন না। তাই তাকে রিমান্ডে নেয়ার কোনো প্রয়োজন পড়ে না। তবে আদালত আমাদের আর্জি মঞ্জুর না করে রিমান্ড মঞ্জুর করেন।
ভয়েসটিভি/নিজস্ব প্রতিবেদক/ডিএইচ

You may also like