Home ভিডিও সংবাদ সুনামগঞ্জে দুর্ঘটনা : খালে পড়া বাসের ভেতর কেউ নেই

সুনামগঞ্জে দুর্ঘটনা : খালে পড়া বাসের ভেতর কেউ নেই

by Amir Shohel
সুনামগঞ্জে দুর্ঘটনা

সুনামগঞ্জ : সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের জানিগাঁও এলাকায় খালে পড়ে যাওয়া বাসের ভেতর প্রথমে ২১ যাত্রী নিখোঁজ হওয়ার কথা বলা হলেও কাউকে পাওয়া যায়নি। উদ্ধারকাজ শেষে জানা যায় ২১ জন নিখোঁজের বিষয়টি ছিল গুজব।

২১ জুলাই মঙ্গলবার সকালে সিলেট থেকে সুনামগঞ্জ যাওয়ার পথে ওই বাসটি খালে পড়ে যায়। ‘বাসটিতে ২৫-২৬ জন যাত্রী ছিলেন; এদের মধ্যে চারজন সাঁতরে তীরে উঠতে পারলেও বাকিরা নিখোঁজ রয়েছেন’ এলাকাবাসীদের দেয়া এমন খবরের ভিত্তিতে সকাল থেকে উদ্ধারকাজ শুরু করে ফায়ার সার্ভিস। তবে উদ্ধারকাজ শেষে কারও লাশ কিংবা নিখোঁজ একজনেরও সন্ধান পাওয়া যায়নি।

এ বিষয়ে ফায়ার সার্ভিস জানায়, সিলেট থেকে সুনামগঞ্জে যাওয়ার পথে সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের জানিগাঁও এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায় একটি বাস। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ‘বাসটিতে ২৫ থেকে ২৬ জন যাত্রী ছিলেন; এদের মধ্যে চারজন সাঁতরে তীরে উঠতে পারলেও বাকিরা নিখোঁজ রয়েছেন’ ফায়ার সার্ভিসকে এমন তথ্য জানায় স্থানীয়রা। এমন তথ্যের ভিত্তিতে সকাল থেকে উদ্ধারকাজ শুরু করে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট। তাদের সঙ্গে যোগ দেয় সিলেট থেকে আসা ডুবুরি দল। চার ঘণ্টা অভিযান চালিয়ে বাসের ভেতর ও খালে কোনো যাত্রীর হদিস পাওয়া যায়নি। পরবর্তীতে অভিযান সমাপ্ত ঘোষণা করে ফায়ার সার্ভিস ও ডুবুরি দল।

 

ভয়েসটিভি/নিজস্ব প্রতিবেদক/এএস

You may also like