Home জাতীয় ৩ শিশুকে ধর্ষণের অভিযোগে বাড়ির মালিক আটক

৩ শিশুকে ধর্ষণের অভিযোগে বাড়ির মালিক আটক

by Amir Shohel
মাদকদ্রব্যসহ

আশুলিয়ার তৈয়বপুরে ৯ বছর বয়সী ৩ শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় পুলিশ হেলাল উদ্দিন শেখ নামে অভিযুক্ত এক বাড়ির মালিককে গ্রেফতার করেছে।

৮ অক্টোবর বৃহস্পতিবার দিবাগত রাতে আশুলিয়ার তৈয়বপুর থেকে অভিযুক্ত হেলাল উদ্দিন শেখকে প্রথমে আটক করা হয়। পরে ভুক্তভোগী শিশুদের স্বজনদের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

গ্রেফতার হেলাল উদ্দিন শেখকে শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ এবং ওই ৩ শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণের কথাও জানিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জয়ন্ত কুমার সাহা জানান, পোশাক শ্রমিক দম্পত্তি তাদের ৯ বছর বয়সী জমজ দুই মেয়ে নিয়ে শিল্পাঞ্চলের তৈয়বপুরে অভিযুক্ত হেলাল উদ্দিন শেখের ভাড়া বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করেন। প্রতিদিনের ন্যায় গেল ৬ অক্টোবর ওই দম্পত্তি তাদের দুই শিশু কন্যাকে বাসায় রেখে কারখানায় কাজে গেলে বাড়ির মালিক হেলাল উদ্দিন শেখ ওই দুই যমজ শিশু কন্যাসহ পাশের বাড়ির ৯ বছর বয়সী আরো এক শিশুকে কৌশলে তার নিজ কক্ষে ডেকে নিয়ে গিয়ে শিশুদের ধর্ষণ করে।

পরে রাতের বেলা শিশুদের স্বজনেরা কারখানা থেকে ফিরে এসে শিশুদের অসুস্থ অবস্থায় দেখতে পায় এবং তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা স্বজনদের কাছে ঘটনার বিস্তারিত জানায়।

পরবর্তীতে পুলিশে খবর দিলে পুলিশ অভিযান চালিয়ে বাড়ির মালিক হেলাল উদ্দিন শেখকে প্রথমে আটক করে। পরে শিশুদের স্বজনদের দায়ের করা মামলায় গ্রেপ্তারা দেখায়। পাশাপাশি শিশু ৩ জনকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেও ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে বলেও জানায় পুলিশের এসআই।

ভয়েসটিভি/এএস

You may also like